বিনোদন বিভাগীয় সংবাদ

ব্যাট হাতে ফর্মে ফিরছেন মোহাম্মদ আশরাফুল

Written by admin

আশার ফুল আশরাফুলকে ঘিরে সবসময়ই  খায় আশার ফুলঝুরি,। বেশ কিছুদিন ধরেই অনুশীলন করে নিজেকে চনমনে করে তুলেছিলেন অ্যাশ। যথারীতি ভক্তদের প্রত্যাশার  তুঙ্গে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেকে মেলে ধরবেন আশরাফুল। কিন্তু প্রথম ম্যাচে ভক্তদের একদমই করেন। মাত্র ৫ রান করে । তবে দ্বিতীয় ম্যাচেই ভক্তদের মুখে কিছুটা হলেও হাসি ফুটিয়েছেন বিশ্বের সর্বকনিষ্ঠ এই টেস্ট সেঞ্চুরিয়ান।বৃহস্পতিবার খুলনার বিপক্ষে রাজশাহীর হয়ে ব্যাট হাতে খেলেছেন ২২ বলে খেলেছেন ২৫ রানের ইনিংস। যেখানে ছিল তিনটি চারের মার। দলকে জিতিয়ে অপরাজিত থেকেই মাঠ ছাড়েন। আগের ম্যাচে দ্রুত আউট হওয়ার কারণেই কিনা এদিন দেখে শুনে এগিয়েছেন তিনি। শেষটা তো অসাধারণ। ১৮ বলে রাজশাহীর দরকার ছিল ৫ রান। ১৮-তম ওভারে শামিমের প্রথম বলে এক রান নেন নুরুল হাসান। স্ট্রাইকে আসেন আশরাফুল। দ্বিতীয় বলে দারুণ বাউন্ডারি। দাপুটে জয় পায় রাজশাহী।

এদিন, টস জিতে আগে ব্যাট করতে নেমে কাজের কাজ করতে পারেনি খুলনা। সাকিব-মাহমুদুল্লাহ ব্যাট হাতে নিষ্প্রভ। ৬ উইকেটে দলটি তোলে ১৪৬ রান। সর্বোচ্চ ৪১ রানে অপরাজিত থাকেন প্রথম ম্যাচে চার ছক্কায় দলকে জেতানো আরিফুল হক। ওপেনার বিজয় করেন ২৬ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই আত্মবিশ্বাসী ছিল রাজশাহী। অধিনায়ক শান্তর ফিফটি ও আশরাফুলের অপরাজিত ইনিংসের উপর ভরে ১৭.২ ওভারেই জয়ের বন্দরে পৌঁছায় রাজশাহী (১৪৭/৪)। ৩৪ বলে ছয়টি চার ও তিন ছক্কায় সর্বোচ্চ ৫৫ রানের ইনিংস খেলেন অধিনায়ক শান্ত। ২৬ রান করেন রনি তালুকদার।

About the author

admin

Leave a Comment